আমি না হয়
- এম এম মিজান ০৮-০৫-২০২৪

আমি না হয় একটু রাগী,
অভিমানে ভাসি খুব।
তুমি কেন মান না ভাঙিয়ে,
আখি জলে দেও ডুব।

আমি না হয় আবেগ জালে,
জড়িয়ে গিয়েছি নিজে।
বাস্তবতার কাছে ঠেকে,
আখি যায় তাই ভিঁজে।

আমি না হয় আঁখির কোণে,
বরষা মৌসুম পুষি।
মন ভরে তাই কেঁদে কেঁদে,
হইযে দারুণ খুশি।

আমি না বিক্ষোভ করে,
ভাঙতে চাই দেয়াল।
তোমার হিয়ার দেয়াল টা,
করছো তাই আড়াল।

আমি না হয় তোমার জন্য,
নিত্য বুনি স্বপন।
তাইতো তুমি তোমার বুকে,
করছো হেলা বপন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mmmizan
২৬-০১-২০২৪ ২১:৫১ মিঃ

Biroher kabbo

এম এম মিজান
২৭-০২-২০২৪ ২২:০৪ মিঃ

বিরহী কবিতা